আমাদের সম্পর্কে


রাজশাহী শহরটি বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী পদ্মা নদীর উত্তর দিকে অবস্থিত। রাজশাহী একটি মেট্রোপলিটন শহর। এই শহরটি বরেন্দ্র ভূমি দ্বারা বেষ্টিত। আজকের রাজশাহী শহর প্রাচীন পুন্ড্রবর্ধন এলাকায় অবস্থিত। রাজশাহী পৌরসভাটি গড়ে উঠেছিল ১৮৭৬ সালের দিকে। এটা বাংলাদেশের একটি বিভাগীয় শহর। এটি এখন একটি বাণিজ্যিক এলাকা। রাজশাহী শহরটিতে রয়েছে বরেন্দ্র রিসার্স মিউজিয়াম, রাজশাহী বিশ্ববিদ্যালয় (যা দেশের বৃহত্তম পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে অন্যতম) বাংলাদেশ ব্যাংকের রাজশাহী শাখা, একটি বিমানবন্দর, রেডিও সেন্টার, টেলিভিশন সেন্টার, আরও অনেক ছোট বড় স্থাপনা।

প্রয়োজনের তাগিদে দেশের বিভিন্ন অঞ্চল থেকে মানুষ এশহরে আসে। কেউবা বেড়ানোর উদ্দেশ্যে, কেউবা ব্যাবসা-বানিজ্য বা পড়াশোনার প্রয়োজনে। রাজশাহী শহরেও লেগেছে আধুনিকতার ছোঁয়া। মানুষের প্রয়োজনে প্রতিনিয়ত গড়ে উঠছে নতুন নতুন স্থাপনা (মেস, রেস্টুরেন্ট, এ্যাম্বুলেন্স , শিক্ষা প্রতিষ্ঠান, কমিউনিটি সেন্টার, সিল্ক শো-রুম, জিম, সুপার শপ, আবাসিক হোটেল, ফিলিং ষ্টেশন, নার্সারি, স্বাস্থ্যসেবা)

প্রয়োজন অনুযায়ী এই সব সম্পর্কিত তথ্য যে কারও একার পক্ষে যোগাড় করা কষ্টসাধ্য। তাই প্রয়োজন অনুযায়ী প্রতিনিয়ত তথ্যগুলো সংগ্রহ ও Update করছি আমরা। আর সেজন্য নিরলস পরিশ্রম করে চলেছে RAJSHAHI AD এর TEAM MEMBER-রা।

এছাড়াও আপনাদের আন্তরিকতা মূল্যবান মতামত আমাদের কাজে উৎসাহ যোগাচ্ছে।