Image
2 months ago 0 comments

রাজশাহীতে ফিরতি টিকিট বিক্রি শুরু ৫ আগস্ট

ঈদুল আযহা উপলক্ষে রাজশাহীতে ফিরতি ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে আগামী ৫ আগস্ট থেকে। এবারও অর্ধেক টিকিট কাউন্টার থেকে এবং বাকি অর্ধেক টিকিট অনলাইনের মাধ্যমে বিক্রি করা হবে জানিয়েছেন রাজশাহীর স্টেশন ব্যবস্থাপক আবদুল করিম।

তিনি জানান, রাজশাহী রেলওয়ে স্টেসানের মোট ৬টি কাউন্টারের মাধ্যমে এসব টিকিট বিক্রি হবে। কাউন্টারগুলোতে আগামী ৫ আগস্ট ১৪ আগস্টের, ৬ আগস্ট ১৫ আগস্টের, ৭ আগস্ট ১৬ আগস্টের, ৮ আগস্ট ১৭ আগস্টের এবং ৯ আগস্ট ১৮ আগস্টের টিকিট পাওয়া যাবে।

তিনি আরও বলেন, প্রতিদিন সকাল ৮টা থেকে টিকিট বিক্রি শুরু হবে এবং একজন যাত্রী সর্বোচ্চ চার জনের টিকিট ক্রয় করতে পারবেন। তবে এবার ঈদ উপলক্ষে দেশের বিভিন্ন রুটে আট জোড়া বিশেষ ট্রেনের ব্যবস্থা থাকলেও রাজশাহী থেকে কোন বিশেষ ট্রেন ছাড়বে না বলে জানান তিনি।

Post

মাছ উৎপাদনে সারাদেশে ষষ্ঠ ‘রাজশাহী’

3 months ago

মাছ উৎপাদনে সারাদেশের মধ্যে রাজশাহী জেলা ষষ্ঠ স্থানে রয়েছে। এখান থেকে বছরে প্রায় ৮১ হাজার মেট্রিক টন মাছ উৎপাদন হয়। চাহিদা মিটিয়ে উদ্বৃত্ত অংশ রাজধা [...]

Post

ক্ষুদ্র নৃগোষ্ঠির হস্তশিল্প ও সংস্কৃতি মেলা

1 year ago

রাজশাহীতে শুরু হয়েছে তিনদিন ব্যাপি ক্ষুদ্র নৃগোষ্ঠির হস্তশিল্প ও সংস্কৃতি মেলা। রাজশাহী নগর ভবনে এই মেলার আয়োজন করা হয়েছে।

এবারে মেলায় ২০টি স্টল [...]

Post

রাজশাহীতে ১০ দিনব্যাপী বইমেলা শুরু হচ্ছে রোববার

7 months ago

 রাজশাহীতে ১০ দিনব্যাপী (১৭-০৩-১৯ থেকে ২৬-০৩-১৯ ) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সাংস্কৃতিক উৎসব শুরু হতে যাচ্ছে। উৎসব শেষ হবে ২৬ মার্চ রাতে। তারই একটি অংশ হচ্ [...]

মন্তব্য করুন