Image
1 year ago 0 comments

রাজশাহীতে ফিরতি টিকিট বিক্রি শুরু ৫ আগস্ট

ঈদুল আযহা উপলক্ষে রাজশাহীতে ফিরতি ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে আগামী ৫ আগস্ট থেকে। এবারও অর্ধেক টিকিট কাউন্টার থেকে এবং বাকি অর্ধেক টিকিট অনলাইনের মাধ্যমে বিক্রি করা হবে জানিয়েছেন রাজশাহীর স্টেশন ব্যবস্থাপক আবদুল করিম।

তিনি জানান, রাজশাহী রেলওয়ে স্টেসানের মোট ৬টি কাউন্টারের মাধ্যমে এসব টিকিট বিক্রি হবে। কাউন্টারগুলোতে আগামী ৫ আগস্ট ১৪ আগস্টের, ৬ আগস্ট ১৫ আগস্টের, ৭ আগস্ট ১৬ আগস্টের, ৮ আগস্ট ১৭ আগস্টের এবং ৯ আগস্ট ১৮ আগস্টের টিকিট পাওয়া যাবে।

তিনি আরও বলেন, প্রতিদিন সকাল ৮টা থেকে টিকিট বিক্রি শুরু হবে এবং একজন যাত্রী সর্বোচ্চ চার জনের টিকিট ক্রয় করতে পারবেন। তবে এবার ঈদ উপলক্ষে দেশের বিভিন্ন রুটে আট জোড়া বিশেষ ট্রেনের ব্যবস্থা থাকলেও রাজশাহী থেকে কোন বিশেষ ট্রেন ছাড়বে না বলে জানান তিনি।

Post

Inter Medical Film Festival 2019

1 year ago

Time: Thu Mar 28 2019 at 05:00 pm to Fri Mar 29 2019 at 08:00 pm

VENUE: Rajshahi Medical College Campus, Medical Road, Goshpara More, Rajshahi-6000 


২০১৯ এর মার্চের শেষে রাজশাহী মেডিকেল কলেজ ফিল্ম সোসাইটি আয়োজন করতে যাচ্ছে ইন্টার ম [...]

Post

রাজশাহী বইমেলা ২০১৮

2 years ago

নতুন বছরে রাজশাহীতে শুরু হয়েছে নয় দিনব্যাপী বই মেলা। সোমবার বিকেলে রাজশাহী কলেজিয়েট স্কুলে এ মেলার উদ্বোধন করা হয়। বই মেলার উদ্বোধন ঘোষণা করেন, কথাসাহ [...]

Post

মাছ উৎপাদনে সারাদেশে ষষ্ঠ ‘রাজশাহী’

1 year ago

মাছ উৎপাদনে সারাদেশের মধ্যে রাজশাহী জেলা ষষ্ঠ স্থানে রয়েছে। এখান থেকে বছরে প্রায় ৮১ হাজার মেট্রিক টন মাছ উৎপাদন হয়। চাহিদা মিটিয়ে উদ্বৃত্ত অংশ রাজধা [...]

মন্তব্য করুন