Image
7 months ago 0 comments

উন্নয়ন মেলা ২০১৮

বর্তমান সরকারের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়ন এবং SDG অর্জন সংক্রান্ত উন্নয়নের গতিশীল ধারা সম্পর্কে সবাইকে অবহিত করতে আজ বৃহস্পতিবার থেকে সারাদেশে শুরু হচ্ছে তিন দিনব্যাপি উন্নয়ন মেলা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে সামনে রেখে বাংলাদেশ সরকার এই মেলার আয়োজন করছে।

সারাদেশের মতো রাজশাহীতেও এ মেলার আয়োজন করেছে জেলা প্রশাসন। রাজশাহী কলেজিয়েট স্কুল প্রাঙ্গনে আয়োজিত এ মেলায় তুলে ধরা হচ্ছে রাজশাহীতে বাস্তবায়ন করা সরকারের উন্নয়ন কর্মকান্ড ।

সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মেলা উদ্বোধন করেছেন।

উন্নয়ন মেলায় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী দের নিয়ে বর্তমান সরকারের সফলতা ও SDG অর্জন সংক্রান্ত রিয়েলিটে শো অনুষ্ঠিত হবে।

এছাড়া উন্নয়নের তথ্যচিত্র উপস্থাপন, সেমিনার, মুক্তিযুদ্ধ ও বর্তমান সরকারের সফলতাকে উপজীব্য করে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী রোববার ১৪/০১/২০১৮ তারিখ সন্ধ্যায় আলোচনা সভা, পুরস্কার বিতরণী এবং সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্নয়ন মেলা শেষ হবে।

Post

Workshop on “Advanced Research Methodology”

1 month ago

About SERC
--------------------
Space and Environment Research Center (SERC) is a non-profitable research organization for Space and Environmental research, based on Physical Sciences, Biological and Medical Sciences, Engineering, Computer Sciences and Information Technology, Mathematics, Technical Communications, Education, Management, and Law and Policy at University of Rajshahi. Taking [...]

Post

ডিনস্ অ্যাওয়ার্ড পেলেন রাবির ১২ শিক্ষার্থী

4 months ago

শিক্ষার মান উন্নয়নের পাশাপাশি লেখাপড়ায় আগ্রহ তৈরিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ১২ শিক্ষার্থীকে ‘ডিনস্ অ্যাওয়ার্ড’ দিয়েছে বিশ্ববিদ্যালয়ের [...]

Post

OPD Workshop 19- Skills for the Future

4 months ago

OPD Workshop 19- Skills for the Future

Fri Apr 27 2018 at 09:00 am
BRAC Learning Centre, Rajshahi, Bangladesh


 After much anticipation the BYLC Office of Professional Development is  coming to conduct the 19th professional development workshop for BYLC  graduates!


 Register today at

মন্তব্য করুন