Image
1 year ago 0 comments

উন্নয়ন মেলা ২০১৮

বর্তমান সরকারের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়ন এবং SDG অর্জন সংক্রান্ত উন্নয়নের গতিশীল ধারা সম্পর্কে সবাইকে অবহিত করতে আজ বৃহস্পতিবার থেকে সারাদেশে শুরু হচ্ছে তিন দিনব্যাপি উন্নয়ন মেলা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে সামনে রেখে বাংলাদেশ সরকার এই মেলার আয়োজন করছে।

সারাদেশের মতো রাজশাহীতেও এ মেলার আয়োজন করেছে জেলা প্রশাসন। রাজশাহী কলেজিয়েট স্কুল প্রাঙ্গনে আয়োজিত এ মেলায় তুলে ধরা হচ্ছে রাজশাহীতে বাস্তবায়ন করা সরকারের উন্নয়ন কর্মকান্ড ।

সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মেলা উদ্বোধন করেছেন।

উন্নয়ন মেলায় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী দের নিয়ে বর্তমান সরকারের সফলতা ও SDG অর্জন সংক্রান্ত রিয়েলিটে শো অনুষ্ঠিত হবে।

এছাড়া উন্নয়নের তথ্যচিত্র উপস্থাপন, সেমিনার, মুক্তিযুদ্ধ ও বর্তমান সরকারের সফলতাকে উপজীব্য করে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী রোববার ১৪/০১/২০১৮ তারিখ সন্ধ্যায় আলোচনা সভা, পুরস্কার বিতরণী এবং সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্নয়ন মেলা শেষ হবে।

Post

রাজশাহীতে উন্নয়ন মেলা ৪ অক্টোবর থেকে

3 months ago

রাজশাহীতে তিন দিনব্যাপী জাতীয় উন্নয়ন মেলা আগামী ৪-১০-১৮ অক্টোবর থেকে শুরু হচ্ছে।  সকাল ৯ টা রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। মেলাটি রাজশাহী কলেজ মাঠে অন [...]

Post

রাবির দশম সমাবর্তন শনিবার

3 months ago

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দশম সমাবর্তন অনুষ্ঠিত হতে যাচ্ছে শনিবার (২৯-০৯-২০১৮) । সমাবর্তনে সভাপতিত্ব করবেন রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য [...]

Post

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব আয়োজিত ৫ম চাকরি মেলা

10 months ago

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব আয়োজিত ৫ম চাকরি মেলা, ২০১৮ বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে বিগত সময়ের মতই সাড়া ফেলেছে। 

দুদিন ব্যাপী এই মেলার উদ্ [...]

মন্তব্য করুন