Image
9 months ago 0 comments

উন্নয়ন মেলা ২০১৮

বর্তমান সরকারের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়ন এবং SDG অর্জন সংক্রান্ত উন্নয়নের গতিশীল ধারা সম্পর্কে সবাইকে অবহিত করতে আজ বৃহস্পতিবার থেকে সারাদেশে শুরু হচ্ছে তিন দিনব্যাপি উন্নয়ন মেলা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে সামনে রেখে বাংলাদেশ সরকার এই মেলার আয়োজন করছে।

সারাদেশের মতো রাজশাহীতেও এ মেলার আয়োজন করেছে জেলা প্রশাসন। রাজশাহী কলেজিয়েট স্কুল প্রাঙ্গনে আয়োজিত এ মেলায় তুলে ধরা হচ্ছে রাজশাহীতে বাস্তবায়ন করা সরকারের উন্নয়ন কর্মকান্ড ।

সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মেলা উদ্বোধন করেছেন।

উন্নয়ন মেলায় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী দের নিয়ে বর্তমান সরকারের সফলতা ও SDG অর্জন সংক্রান্ত রিয়েলিটে শো অনুষ্ঠিত হবে।

এছাড়া উন্নয়নের তথ্যচিত্র উপস্থাপন, সেমিনার, মুক্তিযুদ্ধ ও বর্তমান সরকারের সফলতাকে উপজীব্য করে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী রোববার ১৪/০১/২০১৮ তারিখ সন্ধ্যায় আলোচনা সভা, পুরস্কার বিতরণী এবং সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্নয়ন মেলা শেষ হবে।

Post

২০১৮ শিক্ষাবর্ষের ছুটির তালিকা ও শিক্ষাপঞ্জি অনুমোদন

9 months ago

সরকারি/বেসরকারি মাধ্যমিক ও নিম্নমাধ্যমিক বিদ্যালয়সমূহের ২০১৮ শিক্ষাবর্ষের ছুটির তালিকা ও শিক্ষাপঞ্জি অনুমোদন। সুত্রঃ- shed.gov.bd [...]

Post

ক্যারিয়ার ওয়ার্কশপ

8 months ago

বাংলাদেশে প্রতিবছর বিপুল পরিমান লোক চাকরি বা কাজের বাজারে প্রবেশ করেন৷ কিন্তু কাজ পান মাত্র কিছু সংখ্যক মানুষ৷ সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো, দেশে [...]

Post

Workshop on Idea to Startup: The art of Leadership and Entrepreneurship

5 months ago

Date: 04-05-2018

Friday at 9 AM - 6 PM

Rajshahi,RUET, 6204 Rajshahi

Have you ever wondered why small things sometimes conquer the whole world? How a small startup become a gian [...]

মন্তব্য করুন