Image
2 years ago 0 comments

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব আয়োজিত ৫ম চাকরি মেলা

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব আয়োজিত ৫ম চাকরি মেলা, ২০১৮ বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে বিগত সময়ের মতই সাড়া ফেলেছে। 

দুদিন ব্যাপী এই মেলার উদ্বোধন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধেয় উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, প্রাক্তন ছাত্র উপদেষ্টা ও সমাজকর্ম বিভাগের সভাপতি অধ্যাপক ছাদেকুল আরেফিন, রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও মার্কেটিং বিভাগের অধ্যাপক শাহ্ আজম শান্তনু এবং প্রমুখ। 

উদ্বোধনী বক্তব্যে তারা RUCC এর ধারাবাহিক উদ্যোগকে স্বাগত জানান; অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর উদ্দেশ্যে বিশ্বের আলোকে বাংলাদেশের শিক্ষার্থীদের বর্তমান তুলে ধরে এর উন্নয়ন ও পেশাদারী জীবনে নতুন সম্ভাবনা সৃষ্টির জন্য তাদের করা আহ্বান ছিল অনুপ্রেরণাদায়ক। বিভিন্ন পরিসরের প্রতিষ্ঠানগুলোর  পাশাপাশি রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতিতে ফোকলোর চত্তর মুখরিত হয়ে ওঠে। অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো হলো IPDC, Brac, bkash, প্রাণ RFL, HRBD, Varendra University, Daraz, IDLC, Blue Hills IT Service, ACCA Bangladesh, LCBS Dhaka, United Finance, Project Headway, Gateway International, InternBD, CBA IT, Nabil Group, মেঘনা লাইফ ইনস্যুরেন্স ও অন্যান্য। বিভিন্ন কোম্পানী, বেসরকারী প্রতিষ্ঠান ও নানাবিধ উদ্যোগতাদের কাছে উৎসুক জনতা পেশা জীবন সম্পর্কে পরামর্শ নেন এবং পছন্দ ও চাহিদা অনুযায়ী নিজেদের জীবন বৃত্তান্ত জমা দেন। 

চাকরি জীবনের শুরু ও এতে উন্নতি করতে করণীয়গুলো জানাতে অংশগ্রহণকারী প্রতিষ্টানগুলোর গুরুত্বপূর্ণ কর্মকর্তাদের নিয়ে RUCC কিছু সেমিনারেরও আয়োজন করেছে। কাল, ১লা মার্চ, মেলার শেষ দিন পর্যন্ত বিভিন্ন স্টলে ইচ্ছুকদের জীবন বৃত্তান্ত জমা নেয়া হবে এবং মূল্যায়ন পূর্বক যোগ্যতম প্রার্থীদের সাথে প্রতিষ্ঠানসমূহ যোগাযোগ করবেন।

Post

বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিল,রাজশাহীর আয়োজনে নবীনবরণ, কর্মীমূল্যায়ন, ও সাংস্কৃতিক সন্ধ্যা

1 year ago

সময়ঃ বিকাল ২:৩০ ঘটিকা হতে রাত ৮:০০ ঘটিকা
তারিখঃ ১২/০৩/২০১৯ইং
স্থানঃ টিএসসিসি, রাজশাহী বিশ্ববিদ্যালয়


বাংলাদেশ স্টুডেস্ট কাউন্সিল, রাজশাহী খ [...]

Post

শনিবার রাজশাহী নগরীর সব শিশুকে এ ক্যাপসুল খাওয়ানো হবে

11 months ago

সারাদেশের ন্যায় রাজশাহীতেও আগামী শনিবার (২২ জুন ২০১৯) জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ১ম রাউন্ড-২০১৯ উদযাপন করা হবে। এদিন মহানগরীর সকল শিশুকে ভিটামি [...]

Post

SSDC Inter School Debate Tournament-2019

7 months ago

SSDC is an open platform that's providing oppurtunities for the debate enthusiasts, making the light of logic shine in every soul since 2008. Every year we arrange several debate competitions and workshops to keep everyone in touch with the art of debate. In every programme we try to come up with new ideas and styles. In this continuity, we are arranging an inter-school debate competition & [...]

মন্তব্য করুন