Image
7 months ago 0 comments

ওয়ান ব্যাংক পুষ্প মেলা ২০১৯

রাজশাহী নগরীতে পাঁচ দিনব্যাপি ওয়ান ব্যাংক পুষ্প মেলা আগামী ২৮ জানুয়ারী ২০১৯ থেকে মনিবাজার চত্বরে শুরু হতে যাচ্ছে। মেলা চলবে আগামী পহেলা ফেব্রুয়ারী ২০১৯ পর্যন্ত।
এ মেলার আয়োজন করছে বৈকালী সংঘ। ১৯৮৫ সাল থেকে প্রতি বছর সিএন্ডবি মোড়স্থ মনিবাজার চত্বরে বৈকালী সংঘের আঙ্গিনায় পুষ্প মেলার আয়োজন করা হয়।

মেলাকে সকলের কাছে প্রাণবন্ত এবং শিশুদের সাংস্কৃতিক মেধা বিকাশের লক্ষ্যে শিশুদের আবৃত্তি চিত্রাংকন, নৃত্য ও ছড়াগান/দেশ গান প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। ক ও খ গ্রুপে এই প্রতিযোগিতাগুলো অনুষ্ঠিত হবে। ক গ্রুপ নার্সারী থেকে ২য় শ্রেণি এবং খ গ্রুপ ৩য় থেকে ৫ম শ্রেণি।

চিত্রাঙ্কন প্রতিযোগিতা হবে ২৮ জানুয়ারী সকাল ১০ টায় ক ও খ গ্রুপের, আবৃত্তি ২৯ জানুয়ারী দুপুর আড়াইটাই ক গ্রুপের ও সন্ধা সাড়ে ৫ টায় খ গ্রুপের। ছড়াগান/দেশ গান ৩০ জানুয়ারী দুপুর আড়াইটাই ক ও খ গ্রুপের। নৃত্য প্রতিযোগিতা হবে ৩১ জানুয়ারী সন্ধা সাড়ে ৫ টায় ক ও খ গ্রুপের।

রেজিস্ট্রেশনের শেষ তারিখ ২৬ জানুয়ারী। সময় সকাল ১০ টা থেকে দুপুর ১ টা ও সন্ধা ৬ টা থেকে রাত ১০ টা। রেজিস্ট্রেশনের স্থান বৈকালী সংঘ (মনিবাজার) ও ওয়ান ব্যাংক (রানীবাজার, রাজশাহী)।

এছাড়া মেলা থেকে আপনার বিভিন্ন রকমের ফুল গাছ কিনতে পারবেন।

বিস্তারিত জানতে কল করুন :
মনিরুজ্জামান ছানা
ফোন :(01712288678)
রইস উদ্দীন আহমেদ বাবু
ফোন :(01730160835)
খন্দকার আকিব জাবেদ
ফোন :(01740414614)

Post

ক্যারিয়ার ওয়ার্কশপ

1 year ago

বাংলাদেশে প্রতিবছর বিপুল পরিমান লোক চাকরি বা কাজের বাজারে প্রবেশ করেন৷ কিন্তু কাজ পান মাত্র কিছু সংখ্যক মানুষ৷ সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো, দেশে [...]

Post

রাজশাহীতে কৃষিশুমারির উদ্বোধন

3 months ago

রাজশাহীতে কৃষি শুমারি-২০১৯ এর তথ্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার দুপুরে নগরভবনের মেয়র দফতরে নিজে প্রথম ফরম পূরণের মাধ্যমে রাজশ [...]

Post

রাজশাহীতে রথের মেলা শুরু

2 months ago

আগামী ৪ জুলাই বৃহস্পতিবার ভগবান জগনাথ দেবের রথ উপলক্ষে এখন সকল প্রস্তুতি শেষ করেছে হিন্দু সম্প্রদায়। এদিকে রথের আগেই জমে উঠেছে নগরীর মেলা। নগরীর আলু [...]

মন্তব্য করুন