Image
3 months ago 0 comments

ওয়ান ব্যাংক পুষ্প মেলা ২০১৯

রাজশাহী নগরীতে পাঁচ দিনব্যাপি ওয়ান ব্যাংক পুষ্প মেলা আগামী ২৮ জানুয়ারী ২০১৯ থেকে মনিবাজার চত্বরে শুরু হতে যাচ্ছে। মেলা চলবে আগামী পহেলা ফেব্রুয়ারী ২০১৯ পর্যন্ত।
এ মেলার আয়োজন করছে বৈকালী সংঘ। ১৯৮৫ সাল থেকে প্রতি বছর সিএন্ডবি মোড়স্থ মনিবাজার চত্বরে বৈকালী সংঘের আঙ্গিনায় পুষ্প মেলার আয়োজন করা হয়।

মেলাকে সকলের কাছে প্রাণবন্ত এবং শিশুদের সাংস্কৃতিক মেধা বিকাশের লক্ষ্যে শিশুদের আবৃত্তি চিত্রাংকন, নৃত্য ও ছড়াগান/দেশ গান প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। ক ও খ গ্রুপে এই প্রতিযোগিতাগুলো অনুষ্ঠিত হবে। ক গ্রুপ নার্সারী থেকে ২য় শ্রেণি এবং খ গ্রুপ ৩য় থেকে ৫ম শ্রেণি।

চিত্রাঙ্কন প্রতিযোগিতা হবে ২৮ জানুয়ারী সকাল ১০ টায় ক ও খ গ্রুপের, আবৃত্তি ২৯ জানুয়ারী দুপুর আড়াইটাই ক গ্রুপের ও সন্ধা সাড়ে ৫ টায় খ গ্রুপের। ছড়াগান/দেশ গান ৩০ জানুয়ারী দুপুর আড়াইটাই ক ও খ গ্রুপের। নৃত্য প্রতিযোগিতা হবে ৩১ জানুয়ারী সন্ধা সাড়ে ৫ টায় ক ও খ গ্রুপের।

রেজিস্ট্রেশনের শেষ তারিখ ২৬ জানুয়ারী। সময় সকাল ১০ টা থেকে দুপুর ১ টা ও সন্ধা ৬ টা থেকে রাত ১০ টা। রেজিস্ট্রেশনের স্থান বৈকালী সংঘ (মনিবাজার) ও ওয়ান ব্যাংক (রানীবাজার, রাজশাহী)।

এছাড়া মেলা থেকে আপনার বিভিন্ন রকমের ফুল গাছ কিনতে পারবেন।

বিস্তারিত জানতে কল করুন :
মনিরুজ্জামান ছানা
ফোন :(01712288678)
রইস উদ্দীন আহমেদ বাবু
ফোন :(01730160835)
খন্দকার আকিব জাবেদ
ফোন :(01740414614)

Post

গৌরবগাঁথায় ১৪৭ বছরে রাজশাহী কলেজ

1 month ago

আজ (০১-০৪-২০১৯) রাজশাহী কলেজের গৌরবময় ১৪৭ বছরপূর্তি হলো। শতাব্দীর পরে অর্ধশতাব্দীর শেষ দিকে এসেও এতটুকুও ম্লান হয়নি এর সৌন্দর্য। দাড়িয়ে রয়েছে স্ব-মহি [...]

Post

ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের নববর্ষ বরণ ১৪২৫

1 year ago

প্রতিবারের মত, রাজশাহী বিশ্ববিদ্যালয় এর ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগ এবার ও উদযাপিত করতে যাচ্ছে পহেলা বৈশাখ, বাঙালির প্রাণের।
ভূতত্ত্ব ও খনিবিদ্যা প [...]

Post

মহান স্বাধীনতা দিবস বিতর্ক প্রতিযোগীতা -২০১৯

2 months ago

সময়ঃ বিকাল ৪ঃ৪০ থেকে রাত ৭ঃ৫৫

তারিখঃ ২১-০৩-২০১৯

স্থানঃ শহীদ সোহ্‌রাওয়ার্দী হল বিতর্ক পাঠশালা, রাজশাহী বিশ্ববিদ্যালয়


"যুক্তির শানিত স্র [...]

মন্তব্য করুন